৫১৭ মিনিট আগের আপডেট; দিন ৮:২৩; মঙ্গলবার ; ১২ এপ্রিল ২০২১

কক্সবাজার

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় পায়ের রগ কেটে দিয়ে সরওয়ার উদ্দিন (৪০) নামে এক কৃষকলীগ নেতাকে হত্যাচেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (১২ এপ্রিল) বেলা ১১ টার দিকে বারবাকিয়ার ফাঁশিয়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মানিকের চায়ের দোকানে এ ঘটনা ঘটে। 

আহত সরওয়ার উদ্দিন একই ইউপির সবজীবন পাড়া এলাকার মৃত মোঃ আলমের ছেলে ও কৃষকলীগ বারবাকিয়া ইউনিয়ন শাখার সভাপতি।&

Abu Sumain

পেকুয়ায় মধ্যরাতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি গুলিতে সেলিনা আক্তার (৩৭) নামে এক গৃহবধু নিহত হয়েছে। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বারবাকিয়া ইউপির বুধামাঝির ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে। 

গুলিতে নিহত গৃহবধু একই এলাকার ফরিদুল আলমের স্ত্রী।  এছাড়াও গুলিবিদ্ধ হয়েছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র একই এলাকার মো. সেলিমের ছেলে নাজমুল সাকিব (২৩) ও নুর

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় যোগাযোগ রক্ষা না করায় প্রেমিক আজু মিয়ার  ঘরে গিয়ে বিষপান করে সানজিদা আক্তার (১৪) নামে এক প্রেমিকা আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন। রবিবার (১১ এপ্রিল) সকাল ১১টায় মগনামা ইউনিয়নের শরৎ এলাকার শফিউল আলমের বাড়িতে এ ঘটনা ঘটে।

আত্মহত্যার চেষ্টাকারী সানজিদা আক্তার টৈটং ইউপির রমিজ পাড়া এলাকার লোকসানের মেয়ে ও টৈটং উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির

Abu Sumain

কক্সবাজারের পেকুয়া উপজেলার রাজাখালী ইউপির আরবশাহ বাজার দখল বেদখল নিয়ে পেকুয়া-বাঁশখালীর লোকজনের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পেকুয়া থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে বড় ধরণের সংঘর্ষ থেকে সাময়িকভাবে রক্ষা পেয়েছে দুই পক্ষের লোকজন। 

পেকুয়া আরবশাহ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা আবদুল করিম বলেন, গতকাল বাঁশখালীস্থ

Abu Sumain

পেকুয়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন ধরে তিনটি বসতঘর এবং ঘরে থাকা মূল্যবান মালামাল, সোনা ও নগদ টাকা পুড়ে ছাই হয়েছে।

অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১০ লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত আমিনুল হক, মাহাবুল আলম ও মোঃ ইলিয়াছ।

বৃহস্পতিবার দুপুর দেড়টায় উপজেলার বারবাকিয়া ইউপির সবজীবন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সাথে সাথে পেক

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় করোনায় আক্রান্ত চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ জাফর আলমের দ্রুত সুস্থতা কামনায় খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

গতকাল বিকেলে টৈটং ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান বর্তমান নৌকার মনোনীত প্রার্থী জাহেদুল ইসলাম চৌধুরীর বাসভবনে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় এতিম ও ইমামদের মাঝে খাবারও পরিবেশন করা হয়। 

Abu Sumain

সারাদেশে করোনা আবারো ভয়াবহ আকার ধারণ করেছে। হুহু করে বাড়ছে করোনা রোগী। মৃত্যুর সংখ্যা আতংক ছড়াচ্ছে সর্বস্থরের জনগণের মাঝে। ভয়াবহ আতংকের মাঝে সরকার আগামী সোমবার থেকে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছে। দিয়েছে ১৮টি সরকারি নির্দেশনা। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় প্রতিদিন সচেতনতামূলক লিফলেট বিতরণ ছাড়াও মাস্ক পরিধান না করায় জরিমানা অব্যাহ

Abu Sumain

বৃদ্ধা মা মমতাজ বেগম তরমুজ খেতে চেয়েছিলেন। তাই ফল ব্যবসায়ী ছেলে গিয়াস উদ্দিন আগেভাগে ভালো তরমুজটি বাছাই করে রেখেছিলেন। রাতে দোকান বন্ধ করে তরমুজ হাতে নিয়ে দোকান থেকে বেরিয়ে পড়েন। তবে আজ দোকান বন্ধ করতে একটু দেরি হয়েছিল তাঁর। তাই প্রতিবেশী মোহাম্মদ ইসমাঈলকে সাথে নিয়ে দ্রুত পায়ে বাড়ির পথ ধরেন তিনি। কিন্তু না, তাঁর আর বাড়ি ফেরা হলো না ! বেপরোয়া গতির এ

Abu Sumain

পেকুয়ায় পাহাড়ি ছড়ার পানিতে ডুবে মোহাম্মদ সোহেল (১৮) নামের এক যুবক মারা গেছে। মঙ্গলবার (৩০মার্চ) ভোরে পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের পূর্ব সোনাইছড়ী মাঝের পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক মোহাম্মদ সোহেল একই এলাকার গিয়াস উদ্দিনের ছেলে। 

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে টৈটং ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোহাম্মদ শাহাবুদ্দিন বলেন, মোহাম্মদ সোহেল দীর্ঘদিন

Abu Sumain

পেকুয়ায় জুলেখা আক্তার (২৮) নামের এক গৃহবধূকে মারধরের অভিযোগ উঠেছে। জুলেখা আক্তার উপজেলার সদর ইউনিয়নের পূর্ব গোঁয়াখালী এলাকার নুরুল আবছারের স্ত্রী। 

সোমবার বিকেল ৫টার দিকে ভুক্তভোগীর বসতঘরে এ মারধরের ঘটনা ঘটে বলে জানায় জুলেখা আক্তারের স্বামী নুরুল আবছার। এ ঘটনায় বুধবার পেকুয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগসূত্রে জানা যায়, তুচ্ছ ঘটন

Abu Sumain

কক্সবাজারের পেকুয়া উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২মার্চ) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.মোতাছেম বিল্যাহর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু হেনা মোস্তাফা কামাল চৌধুরী, সদ

Abu Sumain

কক্সবাজারের পেকুয়ায় ক্যান্সার আক্রান্ত মো. নজরুল ইসলামকে মানবিক সহায়তা দিলেন দাতব্য প্রতিষ্ঠান নূর-আয়েশা খাঁন ফাউন্ডেশন।

চিকিৎসা সহায়তার জন্য ২১ মার্চ (রবিবার) নূর- আয়েশা খান ফাউন্ডেশন নগদ ১০হাজার ৮শ টাকা অর্থ সহায়তা দিয়েছেন। বিকেলে নজরুলের বাড়িতে গিয়ে ফাউন্ডেশনের চেয়ারম্যান ইসমাঈল খানের পক্ষে সংগঠনের একটি প্রতিনিধি টীম তার হাতে টাকাগুলি তুলে দে