১৪ মিনিট আগের আপডেট; রাত ৪:১১; বৃহস্পতিবার ; ২৯ জুলাই ২০২১

কক্সবাজার

Abu Sumain

পেকুয়া উপজেলার রাজাখালী ইউপির হাজির পাড়ার মাদ্রাসা ছাত্রী রেখা মণিকে তুলে নিয়ে ধর্ষণ পরবর্তিতে বিষপানে আত্মহত্যার প্ররোচনার দায়ে তিন ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা রুজু করা হয়েছে। 

আত্মহনন করা ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখ করে থানায় নতুন করে এজাহার জমা দিলে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে তা মামলা হিসেবে রুজু করা হয়।

মামলার আসামিরা হলেন-

Abu Sumain

কাশেম, আলমগীর ও রবি আলম নামে তিন বখাটের হাতে ধর্ষণের শিকার হয়ে অপমানে আত্মহনন করা রেখা মণির পরিবারের পাশে দাঁড়িয়েছেন কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম ও সার্কেল (চকরিয়া-পেকুয়া) তৌফিকুল আলম।

মঙ্গলবার বিকেলে সিনিয়র এ দুই পুলিশ কর্মকর্তার নেতৃত্বে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদারসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও তদন্ত কর

Abu Sumain

পেকুয়ায় চলতি মৌসুমের ধান চাষের জমিতে লবণ পানি প্রবেশ করানোর প্রতিবাদ করায়  মা ও মেয়েকে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৬ জুলাই) বিকাল ৫ টার দিকে উপজেলার রাজাখালী ইউপির বদিউদ্দিন পাড়ায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন, একই এলাকার আবু তাহেরের স্ত্রী রেহেনা বেগম (৪৫)  ও মেয়ে নয়ন মণি (১৬)।

এ ঘটনায় আবু তাহের বাদী হয়ে একই এলাকার ফয়েজ আহমদের ছেলে ওবাইদুল

Abu Sumain

পেকুয়ায় ছাগল চুরি করে প্রমাণ হওয়ায় ২০হাজার টাকা জরিমানা করায় ক্ষিপ্ত হয়ে মা ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে চোরের দল। গতকাল রাত ৭টার দিকে উপজেলার সদর ইউপির নন্দীর পাড়ায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন, একই এলাকার মোঃ ইব্রাহিমের স্ত্রী বোরহানা বেগম(৩৮) ও ছেলে আরিফ(২০)। এ ঘটনায় ইব্রাহিম বাদী হয়ে একই এলাকার মৃত কবির আহমদের ছেলে মনির উদ্দিন ও মোঃ কালু

Abu Sumain

পেকুয়ায় জালে আটকে শাহাব উদ্দিন (৪৭) নামে এক জেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বারবাকিয়া ইউপির বুধামাঝির ঘোনাস্থ ভোলা খাল পয়েন্টে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

স্থানীয় সাজ্জাদ নুর নামে একজন জানান, শাহাব উদ্দিন দীর্ঘদিন ধরে ভোলা খালের বুধামাঝির ঘোনা পয়েন্টে জাল বসিয়ে মাছ ধরে জীবিকা নির্বা

Abu Sumain

পেকুয়ায় তিন বখাটে গণধর্ষণের অপমান সইতে না পেরে রেখা মণি নামে ৮ম শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার (২৪ জুলাই) রাত ২টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের হাজীর পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

তাবাস্সুম জন্নাত রেখা মণি (১৪) একই এলাকার দিন মজুর আইয়ুব আলীর মেয়ে ও রাজাখালী  বেশারাতুল উলুম মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় নিহত মাদ্

Noimage

২৩ জুলাই ২০২১, ১৯:৫৮

পেকুয়ায় নারীকে পিটিয়ে জখম

Abu Sumain

পেকুয়ায় টইটংয়ের সোনাইছড়ি এলাকায় বুলবুল আকতার (৩৫) নামে এক নারীকে পিটিয়ে গুরুতর জখম করেছে সংঘবদ্ধ সন্ত্রাসীরা। আহতকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

শুক্রবার (২৩ জুলাই) দুপুর ২টায় উপজেলার টইটং ইউনিয়নের ধনিয়াকাটার সোনাইছড়ি এলাকায় জায়গার বিরোধকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

আহত বুলবুল আকতার (৩৫) একই এলাকার প্রবাসী মোকতার

Abu Sumain

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া পেকুয়া উপজেলার টৈটংয়ে অসহায় ২৭৬৪ পরিবারের মাঝে ১০ কেজি করে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। 

শনিবার (১৭ জুলাই) সকাল ৯ টায় পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়ন পরিষদ মাঠে এসব চাল বিতরণ করেন ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহাব উদ্দিন।

এ চাল বিতরণ কার্যক্রমে উপজেলা নির্বাহী কর্মকর

Abu Sumain

পেকুয়ায় বিকাশ ডিস্ট্রিবিউশন কার্যালয়ের ভল্ট ভেঙে সাড়ে ৪৬ লাখ টাকা চুরির ঘটনায় ১৭লাখ ৮৩ হাজার টাকাসহ জামাল উদ্দিন ফারুক (৬৬) নামে আরো একজনকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে চকরিয়া পৌরসভাসস্থ সবুজবাগ কাজি ভবনের ৩য় তলা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার জামাল উদ্দিন ফারুক চকরিয়া উপজেলার বদরখালী ইউপির ১নং ওয়ার্ড

Abu Sumain

পেকুয়ায় নিশাত মনি (২২) নামের এক গৃহবধূকে পিঠিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার (১৬জুলাই) সকাল ১০ টার  দিকে উপজেলার টইটং লেইনের শিরা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে। জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সেলিমকে আটক করেছে পুলিশ। 

নিহত গৃহবধূ কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের আব্দু শুক্কুরের মেয়ে ও একই এলাকার সেলিম

Abu Sumain

পেকুয়ায় র‍্যাবের অভিযানে গত কয়েকমাস আগে অস্ত্রসহ গ্রেফতার হয়েছেন বহু মামলার আসামী বনের রাজাখ্যাত ডাকাত জাহাঙ্গীর আলম। দীর্ঘ কয়েকবছর ধারাবাহিক অপরাধের কারণে তার বাহিনীর কাছে জিম্মী ছিল পাহাড়ি এলাকার সাধারণ জনগণ। বিষয়টি মিডিয়ায় ব্যাপকভাবে প্রচার হলে আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করেন। 

তার বিশাল এ সন্ত্রাসী বাহিনী যখন নেতার শ

Abu Sumain

পেকুয়ায় মুহাম্মদ ছলিম (২৮) নামে এক যুবককে কুপিয়ে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার(১৫ জুলাই) বিকেল সাড়ে ৩ টার দিকে উপজেলার উজানটিয়া ইউপির পেকুয়ারচর নতুনঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত যুবক একই ইউপির দক্ষিণ সুতাচুরা এলাকার জাফর আলমের ছেলে। 

এ ঘটনায় আহত যুবকের ভাই মুহাম্মদ আলী বাদী হয়ে পেকুয়ারচর নতুনঘোনা এলাকার মৃত তোফর আলীর ছেলে লোকমান