৮২৮ মিনিট আগের আপডেট; রাত ১:২৭; শনিবার ; ২৯ মে ২০২০

বিনোদন

Abu Sumain

রবীন্দ্রসংগীতশিল্পী হিসেবেই যাত্রা শুরু স্বপ্নীল সজিবের। গাওয়ার পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের গানও শেখান তিনি। অন্যদিকে এবার রোজার ঈদকে সামনে রেখে তৈরি করেছেন নতুন ‘আনন্দের গান’। যেখানে অংশ নিয়েছেন সেইসব শিশুরা। শুধু গানেই আনন্দ নয়, ঈদের দিনকেও আনন্দময় করতে এই শিল্পী তাদের মাঝে দিয়েছেন নতুন পোশাকও।

সজিব বললেন, ‘‘আমি বহুদিন ধরেই সুবিধাবঞ্চিত শিশু

Noimage

১৭ মে ২০২০, ১৯:২৯

আবারও সংসার ভাঙল অপূর্বর

Abu Sumain

সংসার জীবনের ইতি টেনেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। চলতি বছরের শুরুর দিকে নাজিয়া হাসান অদিতির সঙ্গে তার সংসার জীবনের বিচ্ছেদ হয়েছে। আজ (১৭ মে) বিকালে অদিতি ফেসবুকে স্ট্যাটাস দেন, ‌‘আমাকে ভাবি বলা সবাই বন্ধ করুন।’ এবং রিলেশনশিপ স্ট্যাটাসে যোগ করেছেন, ‘ডিভোর্সড’। বিষয়টি নিয়ে জানতে চাইলে অদিতি বিচ্ছেদের কথা স্বীকার করেন।

তবে এর বাইরে বেশি কিছু জা

Noimage

২৩ এপ্রিল ২০২০, ১৮:১৪

গৃহবন্দি বাঁধনের আত্মোপলব্ধি

Abu Sumain

টানা ৩৮ দিন হোম কোয়ারেন্টিনে আছেন আজমেরী হক বাঁধন। এই সময়টাকে তিনি দেখছেন নিজেকে সংশোধনের সুযোগ হিসেবে। দেশের প্রথম সারির একটি অনলাইন পত্রিকার সঙ্গে একান্ত আলাপে বাঁধন বলেন, ‘১৭ মার্চ থেকে আমি ঘরে আছি। যেটা আমাদের সবার জন্যই বড় একটা ধাক্কা। কারণ, এমন জীবনে আমরা কেউ অভ্যস্ত নই। তবে এই গৃহবন্দি সময়টাকে আমি দেখছি আত্মসংশোধনের বড় একটা সুযোগ হিসেবে।’

Noimage

২০ ফেব্রুয়ারি ২০২০, ০০:৫৮

নতুন গানে বুলবুল কন্যা ঐন্দ্রিলা

Abu Sumain

প্রয়াত মহানায়ক বুলবুল আহমেদের কন্যা ঐন্দ্রিলা আহমেদ অভিনেত্রীর বাইরেও একজন গায়িকা। দুই বছর আগে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন তিনি। এরপর আর কোন নতুন গান পাওয়া যায় নি তার। অন্যদিকে অভিনয়েও দেখা যায় না অনেকদিন।

দুই বছর পর আবারও গানে কণ্ঠ দিলেন । গানের শিরোনাম ‘শেষের কবিতা’। এটি লিখেছেন ও সুর করেছেন ফয়সাল আহমেদ। সংগীত আয়োজন করেন আমজাদ হোসেন। সম্প্র

Abu Sumain

অভিনয়ে নাম লেখাচ্ছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার ছোট বোন। তার নাম মিশৌরী রশিদ। জনপ্রিয় নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘শিরোনামহীন’-এ মূখ্য চরিত্রে দেখা যাবে তাকে। সোমবার ঢাকার নিউ মার্কেটে ছবিটির শুটিং সেটে দেখা গেছে মিশৌরীকে।

এ সময় কে এই মিশৌরী সে কৌতূহল জাগে অনেকের মধ্যে। তিনি গত বছরে সবচেয়ে আলোচিত অভি

Abu Sumain

আনিকা তাহসিন। প্রাচ্যের অক্সফোর্ড ঢাকা বিশ্ববিদ্যালয় এর গণিত বিভাগ থেকে স্নাতক শেষ করেছেন। একই প্রতিষ্ঠানে এখন গণিতে এমএস করছেন।

পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অফ মর্ডান ল্যাংগুয়েজেস থেকে ফ্রেঞ্চ ল্যাংগুয়েজ এর উপর ডিপ্লোমা করেছেন। প্রস্তুতি নিচ্ছেন বিসিএস এর জন্য। কারণ তার স্বপ্ন পররাষ্ট্র মন্ত্রণালয়ের ক্যাডার হওয়া।

Abu Sumain

শাকিব খানের নায়িকা হয়ে ঢালিউডে অভিষেক শবনম বুবলীর। জুটি বেঁধে উপহার দিয়েছেন একের পর এক দর্শকপ্রিয় ছবি। এরইমধ্যে শেষ করলেন ‘বীর’ সিনেমার শুটিং। এই ছবিতেও তাকে দেখা যাবে শাকিবের বিপরীতে।

তবে শাকিবের বাইরে প্রথমবারের মত ছবি করলেন বুবলী। ছবির নাম ‘ক্যাসিনো’। সৈকত নাসির পরিচালিত এই ছবিতে বুবলীর নায়ক নিরব। এই ছবিটির শুটিংও শেষের দিকে। তবে বুবলীর

Abu Sumain

নতুন চলচ্চিত্র ‘বিক্ষোভ’ ছবির শুট করতে গত বৃহস্পতিবার ঢাকায় আসার কথা ছিল কলকাতার নায়িকা শ্রাবন্তীর। তবে মামাশ্বশুর মারা যাওয়ায় আসতে পারেননি তিনি। জানা গেছে, আগামী শনিবার শ্রাবন্তী ঢাকায় আসবেন। ১৯ তারিখ বিএফডিসিতে ছবির শুটিংয়ে অংশ নেবেন শ্রাবন্তী।

প্রযোজনা প্রতিষ্ঠান স্টোরি স্প্ল্যাশ মিডিয়ার ব্যবস্থাপক মোহাম্মদ বাদল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছ

Noimage

১১ জানুয়ারী ২০২০, ১৪:০৭

বিয়ে নিয়ে কী ভাবছেন বাঁধন?

Abu Sumain

শোবিজের পরিচিত মুখ আজমেরী হক বাঁধন। দর্শকনন্দিত এই অভিনেত্রীকে 'নিঝুম অরণ্যে' নামে একটি চলচ্চিত্রেও দেখা গেছে। প্রায় বছর খানেক বিরতিতে বাঁধন। আর এই বিরতির অবশ্য বিশেষ কারণও রয়েছে। নিজেকে শারীরিকভাবে নতুনরুপে তৈরি করেছেন। এছাড়া কোনও বিশেষ প্রজেক্টের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি। কিন্তু এখনই তা খোলাসা করতে চান না বাঁধন।
এদিকে বিয়ের ব্যাপারে কী ভাব
Noimage

০৬ জানুয়ারী ২০২০, ১৪:১৯

নোবেলকে বিয়ে করছেন পূর্ণিমা!

Abu Sumain

বাংলাদেশি নায়িকা পূর্ণিমা। বর্তমানে মা ও মেয়েকে নিয়ে ওমরাহ পালনে মক্কায় অবস্থান করছেন তিনি। এরই মধ্যে তিনজনই মিলে ওমরাহও পালন করেছেন তারা।

এদিকে বৃহস্পতিবার রাতে পূর্ণিমা দেশে ফেরার সম্ভাবনা রয়েছে। এরই মধ্যে নিজের ফেসবুক মেসেঞ্জারে এমন তথ্য দিয়েছেন তিনি। জানিয়েছেন, বৃহস্পতিবার দেশে ফিরে আসছি।

এর আগে, নিজের ফেসুবক ওয়ালে মক্বা শরীফের ছবি শেয়ার

Abu Sumain

বিয়ের পর প্রথম ছবি নিয়ে হাজির হলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। রাজনীতি নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় অনেক দিন ধরেই পর্দায় দেখা মিলছে না এই অভিনেত্রীর। অবশেষে দেখা দিলেন এই নায়িকা।

‘অসুর’ সিনেমা দিয়ে পশ্চিমবঙ্গের সুপারস্টার জিতের বিপরীতে ফিরেছেন নুসরাত। গত শুক্রবার (৩ জানুয়ারি) পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে সিনেমাটি। ‘অসুর&rsquo

Abu Sumain

অনেকদিন পর পর্দায় দেখা মিলল ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহানের। হঠাৎ করে বিয়ে এবং রাজনীতি নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন এই নায়িকা। অবশেষে পর্দায় দেখা দিলেন জনপ্রিয় এই নায়িকা। ‘অসুর’ সিনেমার মাধ্যমে দর্শকদের দেখা দিলেন তিনি।

বিয়ের পর এই নায়িকার এটাই প্রথম ছবি। তাই বেশ উচ্ছ্বসিত তৃণমূলের এই তারকা সাংসদ। পরিচালক পাভেলের হাত ধর