৯৭৯ মিনিট আগের আপডেট; রাত ২:০৪; বৃহস্পতিবার ; ২৮ জুলাই ২০২১

বিনোদন

Abu Sumain

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমাকে প্রতি ঈদেই একাধিক নাটকে দেখা গেলেও এবারের ঈদুল আজহায় তার ব্যতিক্রম ঘটেছে।

কুরবানির ঈদের ৩-৪টি নাটকে কাজ করার কথা ছিল এই অভিনেত্রীর। কিন্তু শেষ পর্যন্ত সেই নাটকগুলো করেননি তিনি। এমনকি একটি নাটকে অভিনয়ের জন্য অগ্রিম হিসেবে নেয়া সাইনিং মানিও নির্মিতাকে বাসায় ডেকে ফেরত দিয়েছেন। 

এ বিষয়ে পূর্ণিমা বলেছেন, &ls

Noimage

২৬ জুলাই ২০২১, ১১:৩৯

বিদায় নিলেন দ্য রক

Abu Sumain

রেসলিংয়ের দুনিয়া ছেড়ে অভিনয়ের খাতায় বেশ আগেই নাম লিখিয়েছেন দ্য রকখ্যাত রেসলার ডোয়াইন জনসন। রুপালি পর্দায়ও নিজের প্রতিভার ঝলক দেখিয়েছেন। এবার তার ভক্তদের জন্য দুঃসংবাদ।

জনপ্রিয় সিরিজ ছবি ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’-এ আর দেখা যাবে না তাকে। ২০১১ সাল থেকে সিরিজের পঞ্চম ছবি দিয়ে যাত্রা শুরু করেন রক।

তিনি বলেছেন, ‘আমি এ ফ্র্যাঞ্চাইজি থেকে বিদায় নিচ্ছি

Abu Sumain

মহামারীতে ঈদের আনন্দে নতুন আনন্দ যুক্ত করতে দেশের অন্যতম জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম বায়োস্কোপে মুক্তি পেতে যাচ্ছে একাধিক শো ও সিরিজ।

ইতোমধ্যেই ১৫ জুলাই বায়োস্কোপে মুক্তি পেয়েছে তিন এপিসোডের অরিজিনাল অ্যান্থলজি সিরিজ ‘বউ ডায়েরিজ’। এতে অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া, ইয়াশ রোহান, আহমেদ রুবেল, মৌটুসি বিশ্বাস, রওনক হাসান ও নাজিয়া হক অর্ষা।

এই সির

Abu Sumain

নাটকে এ সময়ের ব্যস্ত ও জনপ্রিয় অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও কেয়া পায়েল। মাঝে মধ্যে তারা একসঙ্গে নাটকে অভিনয় করেন। তেমনই একটি নাটকে অভিনয় করেছেন তারা।

‘কাবিননামা’ নামের নাটকটি ঈদের পঞ্চম দিন দীপ্ত টিভিতে প্রচার হবে। এটি পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি।

এ প্রসঙ্গে তিনি বলেন , আমাদের সমাজ দুজন মানুষের সম্পর্কের চেয়ে একটা কাগজের বেশি মূল্য দিয়ে

Abu Sumain

নাটকে আইনজীবীদের কটাক্ষ করায় জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমসহ ৫ জনের বিরুদ্ধে মানহানি মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৮) জুলাই বিকেল সাড়ে ৩টায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কুমিল্লার ৬ নং আমলি আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা দায়ের করেছেন অ্যাডভোকেট রফিকুল ইসলাম হোসাইনী।

‘হাই প্রেসার ২’ নাটকে অ্যাডভোকেটদের হেয় প্রতিপন্ন করে উপস্থাপন করায় এই মানহা

Noimage

১৭ জুলাই ২০২১, ১৬:৫৩

ঈদ উৎসবে মেহ্জাবীনের ১৩ নাটক

Abu Sumain

বিশেষ দিবস কিংবা ঈদকে ঘিরে প্রতিবছরই অভিনয়শিল্পী-নির্মাতাদের ব্যস্ততা থাকে তুঙ্গে। সেই ধারাবাহিকতায় করোনা প্রকোপের মধ্যেও এই উৎসবকে ঘিরে নির্মাণ নির্মাতারা করেছেন বিশেষ নাটক। সর্বোচ্চ সতর্কতা মেনে অভিনয়শিল্পীরা অভিনয় করেছেন সেসব নাটকে। গত ঈদে তেমন কোনো নাটকে দেখা যায়নি তারকা অভিনেত্রী মেহ্জাবীন চৌধুরীকে। তবে এবার ঈদে অংশ নিয়েছেন বেশ কিছু কাজে। অন্য

Noimage

১৫ জুলাই ২০২১, ১৯:১৫

ঈদে সিএমভি’র ১৭ নাটক

Abu Sumain

আসছে ঈদুল আজহায় দর্শকদের চমকে দেওয়ার অপেক্ষায় আছে দেশের অন্যতম প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি। প্রতিষ্ঠানটি এরমধ্যে গুছিয়ে ফেলেছে তারকাবহুল ১৭টি বিশেষ ফিকশনের কাজ। যেখানে থাকছেন এই সময়ের সেরা নাট্যকার, নির্মাতা ও অভিনয়শিল্পীদের অংশগ্রহণ।

অপূর্ব, মেহজাবীন, আফরান নিশো, তানজিন তিশা, জোভান, সাবিলা নূর, তৌসিফ, সাফা কবির, ফারহান, কেয়া পায়েলসহ ট

Noimage

১৫ জুলাই ২০২১, ১৭:০২

‘মরীচিকা’য় নিশো’র বাজিমাত

Abu Sumain

সকল অপেক্ষার অবসান ঘটিয়ে দুদিন আগেই ওটিটি প্লাটফর্ম চরকিতে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিরিজ ‘মরীচিকা’। মুক্তির পর থেকেই আলোচনা আর সমালোচনায় মুখরিত হচ্ছে শিহাব শাহীন পরিচালিত এ সিরিজটি। ৪ ঘণ্টা ব্যাপ্তীর দীর্ঘ এ সিরিজটি নিয়ে এরইমধ্যে শুরু হয়েছে নানামুখী আলোচনা। তবে সব আলোচনা ছাপিয়ে অভিনয়গুণে প্রশংসিত হচ্ছেন সিরিজটির অভিনয়শিল্পীরা। প্রত্যেকটি চরিত

Abu Sumain

দুই বাংলার তুমুল জনপ্রিয় অভিনেতা মোশারফ করিমের অভিনয়ে মুগ্ধ হয়েছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত অভিনেতা প্রসেনজিৎ। তার মুগ্ধতা এতটাই প্রবল হয়েছে যে, মহানগর চলচ্চিত্রের পরিচালক আশফাক নিপুনকে ফোন দিয়েছেন স্বয়ং প্রসেনজিৎ। এ নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে পশ্চিমবঙ্গের প্রভাবশালী সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা। 
 
প্রতিবেদনে উল্লেখ করা হয়, হইচই ফেলে দেওয

Abu Sumain

করোনা সংক্রমণের মধ্যেই ইউরোপে উড়াল দিচ্ছেন বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ। সঙ্গী বলিউড স্টার ইমরান হাশমি। গল্প নয় সত্যি।

যেখানে বলিউডের অনেক নায়িকা ইমরান হাশমিকে এড়িয়ে চলেন সেখানে ক্যাটরিনার মতো প্রতিষ্ঠিত নায়িকা কী করে তার সঙ্গী হন সেটি নিয়ে হয়তো ভক্তরা ধাঁধায় পড়ে যাচ্ছেন।

ক্যাটরিনা ইমরান হাশমির প্রেমে পড়েছেন-এমন ভাবার কারণ নেই। পেশাগত কারণেই

Noimage

১২ জুলাই ২০২১, ১৫:৫০

মন খারাপের জন্মদিন অণিমা’র

Abu Sumain

গেলো বছরের ঠিক এই দিনে চ্যানেল আই তারকা কথন’ অনুষ্ঠানে জন্মদিন উপলক্ষ্যে উপস্থিত হয়ে দেশের বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীতশিল্পী অণিমা রায় বলেছিলেন, তার বাবা মা আছেন-তাতেই তিনি পরিপূর্ণ। আর এটাই তার গর্ব। কিন্তু বছর ঘুরতে ঘুরতে আরেকটা জন্মদিন আসতে না আসতেই সেই গর্বটা যেন আর থাকলোনা অণিমা’র।

গেলো বছর ২৯ ডিসেম্বর অণিমা তার বাবা কমল রায়’কে হারান। তাই

Abu Sumain

দুই যুগের অভিনয় ক্যারিয়ারে উপহার দিয়েছেন শতাধিক দর্শকনন্দিত সিনেমা। শুধু অভিনয়েই নয়, দর্শকদের মুগ্ধ করেছেন রূপে এবং গুণেও। তিনি ঢাকাই সিনেমার অনিন্দ্য সুন্দরী চিত্রনায়িকা পূর্ণিমা। পুরো নাম দিলারা হানিফ রীতা হলেও সবার কাছে তিনি পূর্ণিমা নামেই পরিচিত ও জনপ্রিয়। দিন যতই বাড়ছে ততই যেন তার রূপে আলো ছড়াচ্ছে।

আজ এই নায়িকার জন্মদিন। জন্মদিনে অসংখ্য ভক্