৩৭৬৫ মিনিট আগের আপডেট; দিন ৮:২০; রবিবার ; ১৩ মে ২০২১

জীবনযাপন

Noimage

১৭ এপ্রিল ২০২১, ১৪:২৬

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Abu Sumain

‘চকরিয়ায় পাওনা টাকা উদ্ধারে লিগ্যাল নোটিশ’ শীর্ষক শিরোনামে ডেইলি বার্তা ৭১ নামে একটি অনলাইনে প্রকাশিত হয় ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে পোষ্ট দেওয়া হয়। প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছেন চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মুসলিমপাড়ার গ্রামের আবু তাহের’র পুত্র মোহাম্মদ কাইছার। 

প্রকাশিত সংবাদ মোহাম্মদ কাইছারের দৃষ্টিগোচর হয়েছে।

Abu Sumain

জাতীয় দৈনিক কালের কণ্ঠ, কক্সবাজারের স্থানীয় দৈনিক আজকের দেশবিদেশ ও দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকায় ‘আলীশান বিয়ের আয়োজনে কোটি কোটি টাকার ইয়াবা পাচার’ শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি আকর্ষণ হয়েছে। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। মূলতঃ আমার ৪ সন্তান ও ২ মেয়ে। আমার ছোট ছেলে সন্তান ছাড়া বাকি সবার বিয়ে হয় অনাড়ম্বর আয়োজনে।

Noimage

২৫ নভেম্বর ২০২০, ১৫:৫৩

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Abu Sumain

অনলাইন পোর্টাল আমার কক্সবাজারে গত ১৩নভেম্বর ‘ ইয়াবার আর্শীবাদে কলেজ ছাত্রের আলিশান জীবনযাপন!’ শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছে আরিফ উল্লাহ। প্রকাশিত সংবাদটিকে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন তিনি।

প্রতিবাদকারী আরিফ উল্লাহর বড় ভাই রহিম উল্লাহ মোবাইল ফোনের আমার কক্সবাজারের কাছে নিউজটির প্রতিবাদ জা

Abu Sumain

অনলাইন পোর্টাল আমার কক্সবাজারে গত ২০অক্টোবর ‘চকরিয়ায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ’ শিরোনামে প্রকাশিত সংবাদটির প্রতিবাদ জানিয়েছে ডুলাহাজারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাজ্জাদ হোসাইন। প্রকাশিত সংবাদটিকে সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বলে দাবি করেছেন তিনি।

প্রতিবাদ লিপিতে তিন একর ধান ও মাছ চাষ প্রকল্পের জমি দখল, লু

Noimage

২২ অক্টোবর ২০২০, ১৮:০৫

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

Abu Sumain

‘চকরিয়ায় নকল যৌন উত্তেজক ঔষুধ তৈরি করে যুবসমাজকে ধ্বংসের মুখে টেলে দিচ্ছে এক প্রতারক’ শীর্ষক শিরোনামে কয়েকটি অনলাইনে প্রকাশিত হয় ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে পোষ্ট দেওয়া হয়। প্রকাশিত সংবাদটি চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলার বুড়িরপাড়া গ্রামের মৃত মনছুর আলমের পুত্র আব্দুর রহমান বিশ্বাস এর দৃষ্টিগোচর হয়েছে। আব্দুর রহমান বিশ্বাস প্রকাশিত সং