৮৮ মিনিট আগের আপডেট; দিন ১২:৪৮; শুক্রবার ; ২২ অক্টোবর ২০২০

কক্সবাজারে সৈকতে তরুণীকে ধর্ষণ, কিটকট ছাতাওয়ালা আটক

আমার কক্সবাজার ডেস্ক: ০১ অক্টোবর ২০২০, ২৩:১০

মোবাইল ফোনে পরিচয়ের সূত্রে প্রেমিকের সাথে দেখা করতে কক্সবাজারে এসেছিলেন তরুণী। দীর্ঘ অপেক্ষার পরও প্রেমিক আসেনি। সন্ধ্যা ঘনিয়ে এলে তাকে নিরাপদে পৌঁছে দেওয়ার নাম করে ধর্ষণ করে ওসমান নামের এক ব্যক্তি। ঘটনায় এখনও মামলা দায়ের হয়নি। তবে ওসমানকে হেফাজতে নিয়েছে পুলিশ। ধর্ষণের শিকার নারী কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

জানা গেছে, তরুণী চকরিয়া থেকে এসেছিলেন প্রেমিকের সাথে দেখা করতে। প্রেমিক না আসায় সন্ধ্যা হলে একা হয়ে পড়েন তিনি। এ সময় তিনি সৈকতে (কিটকট ছাতা) ভাড়া নেন। ওই কিটকট ছাতা শ্রমিক ওসমান তাকে নিরাপদে বাড়ি পৌঁছে দেওয়ার আশ্বাস দিয়ে নির্জনে নিয়ে গিয়ে ধর্ষণ করে। স্থানীয়রা তরুণীকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করে দেয়। তরুণীর মৌখিক অভিযোগের ভিত্তিতে আটক করা হয় ধর্ষক যুবক ওসমানকে।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুনীর উল গীয়াস বলেন, ‘একটি ধর্ষণের ঘটনার অভিযোগ পেয়ে তরুণীকে উদ্ধার করা হয়েছে। তার মৌখিক অভিযোগের ভিত্তিতে ওসমান নামের এক যুবককে আটক করেছি। তবে এখনও মামলা দায়ের হয়নি। তরুণী লিখিত এজাহার দায়ের করলে আমরা পরবর্তী ব্যবস্থা নেব।’


সর্বমোট পাঠক সংখ্যা : ৪০৯