৬৭ মিনিট আগের আপডেট; রাত ১:৪০; বৃহস্পতিবার ; ১৩ অগাস্ট ২০২০

অনুশীলনের জন্য লন্ডন যাবেন সাকিব!

খেলা ডেস্ক ২৫ জুলাই ২০২০, ১৯:৪৮

আগামী ২৯ অক্টোবর বাংলাদেশ ক্রিকেটের জন্য বিশেষ একটি দিন। এর কারণ একটাই। সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের নিষেধাজ্ঞার শাস্তিমুক্ত হবেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

জানা গেছে, দিনটির অপেক্ষায় মুখিয়ে আছেন সাকিব। কোনো সময় নষ্ট না করে এর আগেই মাঠে ফেরার প্রস্তুতি সেরে রাখতে চান। মুশফিক-রিয়াদদের সঙ্গে পাল্লা দিয়ে অনুশীলনে নামবেন।

তবে এই মুহূর্তে করোনার মৃত্যুপুরী যুক্তরাষ্ট্রে সপরিবারে অবস্থান করায় ব্যক্তিগত অনুশীলনে যেতে পারছেন না সাকিব। তাই যুক্তরাষ্ট্র থেকে লন্ডল গিয়ে ব্যক্তিগত পর্যায়ের অনুশীলন করার চিন্তা করেছেন।

গত বছর ইংল্যান্ড বিশ্বকাপের আগে আইপিএল চলাকালীন হায়দরাবাদে যেভাবে নিজেকে বিশ্বকাপের জন্য প্রস্তুত করেছিলেন ঠিক তেমনি লন্ডন গিয়ে ফিটনেস ট্রেনিংসহ ব্যাটিং-বোলিংটাও ঝালিয়ে নেবেন তিনি। বিশ্বসেরা অলরাউন্ডর প্রসঙ্গে এমনটাই জানালেন তার গুরু কোচ মোহাম্মদ সালাউদ্দীন।

শনিবার কোচ সালাউদ্দীন এক গণমাধ্যমকে জানান, সাকিব অত্যান্ত ক্যারিয়ার সচেতন ক্রিকেটার। সাকিব ২৯ অক্টোবর পর্যন্ত অপেক্ষা করার পাত্র নন। শাস্তিমুক্ত হয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে নিজের জাত চেনাতে মুখিয়ে আছে সে। তাই এখন থেকেই ফিটনেস ট্রেনিংয়ের পাশাপাশি স্কিল ট্রেনিং করার পরিকল্পনা রয়েছে তার। সেজন্য ঈদের পর যুক্তরাষ্ট্র থেকে লন্ডন যাবে সাকিব। সেখানেই ব্যক্তিগতভাবে অনুশীলন করবে।


সর্বমোট পাঠক সংখ্যা : ৩৯