১০৬ মিনিট আগের আপডেট; রাত ২:১৯; বৃহস্পতিবার ; ১৩ অগাস্ট ২০২০

চকরিয়া পৌরসভার ৪ হাজার ৭০০ পরিবারের মাঝে চাল বিতরণে আলমগীর চৌধুরী

এম.জিয়াবুল হক,চকরিয়া ১৫ জুলাই ২০২০, ০০:০৫

করোনা দুর্দিনে আবারও চকরিয়া পৌরসভার জীবিকা হারানো মানুষের পাশে দাঁড়িয়েছেন মেয়র আলমগীর চৌধুরী। সম্প্রতি সময়ে ঘুর্ণিঝড় আম্ফান, অতিবৃষ্টি পরবর্তী বন্যার তাণ্ডবে চকরিয়া পৌরসভার ৯টি ওয়ার্ডের ক্ষতিগ্রস্থ দরিদ্র জনগনের জন্য খাদ্য সহায়তা বরাদ্দ চেয়ে কক্সবাজার জেলা প্রশাসকের মাধ্যমে আবেদন করেন প্রধানমন্ত্রীর দপ্তরে। 

চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরীর আবেদনের প্রেক্ষিতে ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ উপহার হিসেবে পৌরসভার ৪৭০০ পরিবারের জন্য মোট ৪৭ মেট্রিক টন জিআর চাল বরাদ্দ দিয়েছেন।

মঙ্গলবার ১৪ জুলাই বরাদ্দপ্রাপ্ত ৪৭ মেট্রিক টন জিআর কর্মসুচির চাল পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪৭০০ পরিবারের মাঝে (প্রতি পরিবারকে ১০ কেজি) বিতরণ করা হয়েছে। চকরিয়া পৌরসভার পাশে চকরিয়া কোরক বিদ্যাপীঠ স্কুল ক্যাম্পাস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার জিআর চাল বিতরণ কর্মসুচি উদ্বোধন করেছেন মেয়র আলমগীর চৌধুরী।

জিআর চাল বিতরণ অনুষ্ঠানে চকরিয়া পৌরসভার সচিব মাস-উদ মোর্শেদ, পৌরসভার প্যানেল মেয়র বশিরুল আইয়ুব ছাড়াও পৌরসভার সকল কাউন্সিলর, আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মী এবং পৌরসভার বিভিন্ন বিভাগের কর্মী উপস্থিত ছিলেন। 

 


সর্বমোট পাঠক সংখ্যা : ১৫৮