১২৫ মিনিট আগের আপডেট; রাত ২:৩৭; বৃহস্পতিবার ; ১৩ অগাস্ট ২০২০

চকরিয়ায় ১১টি বৌদ্ধ মন্দির ও শ্মাশানের অনুদান বিতরণে এমপি জাফর আলম

বাপ্পি শাহরিয়ার ১৪ জুলাই ২০২০, ১৯:৩১

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক চকরিয়া উপজেলার ১১টি বৌদ্ধ মন্দির ও শ্মাশানের অনুকূলে বরাদ্দের ৩লক্ষ ৭০হাজার টাকার অনুদান বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে মন্দির কমিটির সভাপতি ও সম্পাদকের হাতে অনুদানের চেক তুলে দেন।

চেক বিতরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্য দেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম বিএন (অনার্স) এমএ। 

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী। উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, আওয়ামী লীগ নেতা লায়ন আলমগীর চৌধুরী। 

এমপি জাফর আলমের ব্যক্তিগত সহকারি (পিএস) আমিন চৌধুরী বলেন, ‘জাফর আলম এমপির সুপারিশে ধর্ম বিষয়ক মন্ত্রণালয় থেকে চকরিয়া উপজেলার ১১টি বৌদ্ধ মন্দির ও শ্মাশানরে  অনুকূলে ৩ লাখ ৭০ হাজার টাকা অনুদানের চেক বিতরণ করা হয়। মন্দির পরিচালনা কমিটির সভাপতি ও সম্পাদকের হাতে অনুদানের বিভিন্ন অংকের চেক বিতরণ করা হয়েছে। ’


সর্বমোট পাঠক সংখ্যা : ৯৯