৮৭ মিনিট আগের আপডেট; দিন ২:০৯; সোমবার ; ০৬ ডিসেম্বর ২০২১

রামুতে আনসার-ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোয়েব সাঈদ, রামু ২২ নভেম্বর ২০২১, ২৩:২৪

রামুতে আনসার-ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২২ নভেম্বর) সকাল ১১ টায় রামু উপজেলা আনসার-ভিডিপি কার্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন - বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কক্সবাজার জেলা কমান্ড্যান্ট অম্রান জ্যোতি নাগ।

সভায় সভাপতিত্ব করেন- রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণয় চাকমা। এতে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা ফরিদুল আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- রামু থানার ওসি (তদন্ত) অরূপ কুমার চৌধুরী ও উপজেলা আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক ওসমান সরওয়ার।

খুনিয়াপালং ইউনিয়ন দলনেতা গিয়াস উদ্দিনের সঞ্চালনায়  অনুষ্ঠানে প্রতিবেদন পাঠ করেন রাজারকুল দলনেতা রেখা বড়ুয়া।  বক্তব্য রাখেন -উপজেলা আনসার ভিডিপির কোম্পানি কমান্ডার মোহাম্মদ শফি। পবিত্র কোরআন তেলাওয়াত ও ত্রিপিটক পাঠ করেন জিয়াউর রহমান ও বিপন বড়ুয়া।  

অনুষ্ঠানে উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক আরজিনা আকতার সহ উপজেলার ১১ ইউনিয়নের আনসার ভিডিপি দলনেতা, দলনেত্রী, উপজেলা কোম্পানী কমান্ডার ও ইউনিয়ন আনসার কমান্ডার ও সদস্যরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় ৩ জন আনসার ভিডিপি সদস্যকে বাইসাইকেল প্রদান করা হয়।


সর্বমোট পাঠক সংখ্যা : ৬৩