৪৩৯ মিনিট আগের আপডেট; দিন ৮:৩৭; রবিবার ; ২৬ সেপ্টেম্বর ২০২১

মাছ ধরতে গিয়ে নিখোঁজ তিন জনের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ২৮ জুলাই ২০২১, ১৯:২২

ঈদগাঁওয়ের দরগাহ পাড়ার মাছধরতে গিয়ে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস কর্মীরা। বুধবার (২৮ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে ২ জন, পরে আরেকজনের লাশ উদ্ধার করে ডুবুরির দল।

উদ্ধারকৃতরা হলেন,ফারুক, মোর্শেদ ও দেলোয়া। ঘটনার পর থেকে দমকল বাহিনী ও স্থানীয়রা তাদের উদ্ধারে অনেক চেষ্টা করেছে। দীর্ঘ প্রায় ৫ ঘন্টায়েও ফারুক, মোর্শেদ ও দেলোয়ারকে জীবিত বা মৃত পাওয়া যায় নি।

অবশেষে বুধবার বিকাল সাড়ে চারটার দিকে ডুবুরির দল ঘটনাস্থলে পৌঁছে ৫টা থেকে তারা উদ্ধার তৎপরতা শুরু করেছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এমপি সাইমুম সরওয়ার কমল। 

ফারুক, মোর্শেদ ও দেলোয়ার নামের ৩ সহোদর ডুবে যাওয়া স্থান ঘিরে হাজারো উৎসুক জনতা ভীড় জমায়। অবশেষে মৃত হলেও পেয়ে স্থানীয়রা স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। বিষয়টি নিশ্চিত করেছেন রামু ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সৌমেন বিশ্বাস। 

তিনি জানান, পানিতে তিনজন নিখোঁজ সংবাদ পেয়ে রামু ফায়ার সার্ভিস ইউনিট এবং চট্রগ্রামের ডুবুরি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে দুপুর থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন কৌশলে উদ্ধারের চেষ্টা করি। এবং অবশেষে ফায়ার সার্ভিসের ডুবুরি ইউনিট তিনজনকে উদ্ধার করতে সক্ষম হয়।


সর্বমোট পাঠক সংখ্যা : ১১১