১০০১ মিনিট আগের আপডেট; রাত ২:২৫; বৃহস্পতিবার ; ২৮ জুলাই ২০২১

জনগণের দুর্ভোগ লাঘবে দ্রুত টেকসই সড়ক উপহার দিবো: কউক চেয়ারম্যান

সংবাদ বিজ্ঞপ্তি ১২ জুন ২০২১, ২২:০৬

জনগণের দুর্ভোগ লাঘবে করতে কক্সবাজার শহরের প্রধান সড়কটি শীঘ্রই টেকসই করে নির্মাণ কাজ সম্পন্ন করার আপ্রাণ চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও আমরা কক্সবাজারবাসী’র প্রধান উপদেষ্টা লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ।

তিনি বলেন, শুধু কক্সবাজার শহর নয় কুতুবদিয়া থেকে সেন্টমার্টিন পর্যন্ত পুরো জেলায় মাস্টার প্লানের মাধ্যমে প্রকল্প হাতে নিয়ে টেকসই উন্নয়ন নিশ্চিত করা হবে। এজন্য তিনি জনসাধারণকে ধৈর্য ধরার ও আহবান জানান।

শনিবার বিকাল ৪টায় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের সম্মেলন কক্ষে আমরা কক্সবাজারবাসী সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজিম উদ্দিনের সঞ্চালনায় শহরের প্রধান সড়কে যাতায়াত ব্যবস্থা দ্রুত উপযোগী করে জনদুর্ভোগ দূর করার বিষয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কউক চেয়ারম্যান এসব কথা বলেন।

এসময় বক্তব্য রাখেন, আমরা কক্সবাজারবাসী সংগঠনের সিনিয়র সহ সভাপতি সমীর পাল, সহ সভাপতি যথাক্রমে- কামাল উদ্দিন রহমান পেয়ারো, সাঈদ সাহেদুজ্জান, ফরিদুল আলম হেলালী, ফাতেমা আনকিস ডেইজি, সাংবাদিক আনসার হোসেন, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মহসীন শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক যথাক্রমে- বেন্টু দাশ, জাবেদুল ইসলাম, মুজিবুল হক, অ্যাডভোকেট রেজাউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মা টিন টিন রাখাইন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোবারক হোসেন, সহ মহিলা বিষয়ক সম্পাদক শরিফুতুন্নেছা পাখি, শহর শাখার সিনিয়র সহ সভাপতি শহিদুল্লাহ মেম্বার, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, জেলা শাখার দপ্তর সম্পাদক জাহেদুল ইসলাম রিটন ও সহ দপ্তর সম্পাদক সাংবাদিক এহসান আল কুতুবী, যুব বিষয়ক সম্পাদক আজিজ ভুলু, কক্সবাজার চেম্বার অব কমার্সের পরিচালক সেলিম উদ্দিন, শহর শাখার সাংগঠনিক সম্পাদক ফারুক আহমদ, যুগ্ন সম্পাদক মোস্তফা কামাল রিফাত, মহিলা বিষয়ক সম্পাদক নাজমা সুলতানা রুমা, সাংবাদিক মহি উদ্দিন মাহি, শ্রম বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইব্রাহিম ও সাইফুল ইসলাম প্রমূখ।

বক্তরা কক্সবাজার শহরের চলমান সমস্যা লাঘবে করতে কক্সবাজার পৌরসভাসহ সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানের সঙ্গে সমন্বয় করে প্রধান সড়কের দ্রুত এবং টেকসই উন্নয়নসহ বিকল্প সড়কের ব্যবস্থা করার দাবী জানান। এছাড়াও প্রধান সড়কের খানাখন্দ মেরামত করা, অবৈধ টমটম, যত্রতত্র সিএনজি স্ট্যান্ড সরিয়ে নেওয়া এবং ফুটপাত দখলমুক্ত করারও দাবি জানান।

এসময় কউক চেয়ারম্যান এসব দাবির প্রতি একমত পোষণ করে সমস্যাগুলো নিরসনকল্পে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় করে যথাযথ ব্যবস্থা নিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।


সর্বমোট পাঠক সংখ্যা : ১২৩