৩৭১ মিনিট আগের আপডেট; দিন ৭:৩০; রবিবার ; ১৩ জুন ২০২১

নিউইয়র্কে বাংলাদেশি পুলিশ অফিসারদের টি-টুয়েন্টি টুর্নামেন্ট

অনলাইন ডেস্ক: ০১ জুন ২০২১, ১৩:২১

নিউইয়র্কে বাংলাদেশি আমেরিকান পুলিশ এসোসিয়েশন(বাপা) এবং ট্রাফিক অফিসারদের সংগঠন কমিউনিকেশন ওয়ার্কার অব আমেরিকা (সিডব্লিউএ) ১১৮২ এর যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হবে টি-টুয়েন্টি টুর্নামেন্ট। আগামী ৭ জুন এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন এনওয়াই পিডি’র কমিশনার ও সিডব্লিউবি’র কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ডেনিস ট্রেইনর।

সোমবার জ্যাকসন হাইটসে এক সংবাদ সম্মেলনে দুটি সংগঠনের পক্ষ থেকে এসব কথা জানানো হয়।

সংবাদ সম্মেলনের শুরুতেই কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে দুই বাহিনীর সদস্যসহ যারা মারা গেছেন তাদের সকলের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

বাপা’র প্রেসিডেন্ট করম চৌধুরী বলেন, করোনার প্রথম ও দ্বিতীয় ঢেউ থেকে মুক্ত হয়ে সিটি এখন সচল হওয়ার পথে। দীর্ঘদিন সিটির মানুষের তরে কাজ করা পুলিশ ও ট্রাফিক পুলিশের প্রায় ১ হাজার বাংলাদেশি সদস্যদের কিছুটা বিনোদন দেওয়ার উদ্দেশ্যে আমাদের এ ক্ষুদ্র প্রয়াস বলে জানালেন বাপা’র প্রেসিডেন্ট।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১২টি দলের এই টুর্নামেন্টের প্রথম খেলা অনুষ্ঠিত হবে ১৩ জুন। এছাড়া ২৭ জুন পর্যন্ত টুর্নামেন্টের সবগুলো খেলা অনুষ্ঠিত হবে। তবে বৃষ্টির জন্য যে খেলাগুলো স্থগিত হবে সেগুলো ২৮ জুন অনুষ্ঠিত হবে।

আয়োজকরা জানান, জ্যামাইকার বেইসলি পন্ড পার্ক এবং বিচ-৫৮ এ খেলাগুলো অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের সফল আয়োজনে সবার সহযোগিতা চাইলেন সিডব্লিউএ ১১৮২’র চিফ ডেলিগেট সাইদ ইসলাম।


সর্বমোট পাঠক সংখ্যা : ৪৫