৪০৫ মিনিট আগের আপডেট; দিন ৮:০৩; রবিবার ; ১৩ জুন ২০২১

চকরিয়ায় ছাত্রলীগের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক ১৩ মে ২০২১, ০০:১৩

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কক্সবাজারের চকরিয়ায় ছাত্রলীগের পক্ষ থেকে হাফেজখানায় ঈদ উপহার বিতরণ করা হয়েছে। কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশে উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রানা এই ঈদ উপহার বিতরণ করেন। বুধবার বিকেলে পৌরসভার উত্তর বিনামারা মোহাম্মদিয়া হাফেজ ও এতিমখানার ৫০জন শিক্ষার্থীর মাঝে ঈদ উপহার হস্তান্তর করেন সাইফুল ইসলাম রানা। 

ছাত্রলীগ নেতা সাইফুল ইসলাম রানা বলেন, ‘কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের পক্ষ থেকে হাফেজখানার শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার তুলে দেয়া হয়েছে। করোনার এই সময়ে বিশ্ব এখন বিপর্যস্ত। তখন আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অত্যন্ত সফলতার সঙ্গে করোনা মোকাবিলা করে যাচ্ছেন। তিনি নিম্ন আয়ের ও হতদরিদ্র মানুষের জন্য সরকারের পক্ষ থেকে নগদ অর্থ এবং বিভিন্ন ত্রাণসামগ্রী অনুদান হিসেবে দিয়ে যাচ্ছেন। এটি সারাবিশ্বে বিরাট দৃষ্টান্ত।

রানা আরও বলেন, ‘এর আগেও ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করছি। এখন হাফেজ ও এতিমখানার অসহায় শিক্ষার্থীরা যাতে ঈদ উপভোগ করতে পারে, আমাদের সামর্থ্য অনুযায়ী তাঁদের জন্য এই ঈদ উপহার বিতরণ করছি। ছাত্রলীগ সব সময় শুভ কাজে মানুষের পাশে রয়েছে। ইতিবাচক কাজের ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ।’


সর্বমোট পাঠক সংখ্যা : ১৬১