৪৪২ মিনিট আগের আপডেট; দিন ৮:৪০; রবিবার ; ১৩ জুন ২০২১

চকরিয়া-পেকুয়াসহ পুরো কক্সবাজার জেলাবাসীকে এমপি জাফর আলমের ঈদ শুভেচ্ছা

সংবাদ বিজ্ঞপ্তি ১২ মে ২০২১, ১৪:১৩

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নিজ নির্বাচনী এলাকা চকরিয়া-পেকুয়াসহ পুরো কক্সবাজার জেলাবাসীকে পবিত্র ঈদুল ফিতরের প্রীতি, সালাম ও শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার-১ আসনের মাননীয় সাংসদ এবং চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

করোনাকালীন এবারের ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্থানরত সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে এবং গণজমায়েত পরিহার করে ঈদ আনন্দ উপভোগ করার আহবান জানান পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জাফর আলম এমপি।

গণমাধ্যমে প্রেরিত এক বার্তায় চকরিয়া-পেকুয়াবাসীসহ পুরো কক্সবাজার জেলাবাসী এবং বিদেশে অবস্থানরত প্রবাসীদের উদ্দেশ্যে এই অনুরোধ ও শুভেচ্ছা জানান এমপি জাফর আলম।

এমপি জাফর আলম বলেন, পবিত্র ঈদুল ফিতর ধর্মপ্রাণ মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর খুশি আর আনন্দ আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। দিনটিতে সব শ্রেণি-পেশার মানুষ এক কাতারে সামিল হয়ে ঈদের আনন্দকে ভাগাভাগি করে। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

তিনি আরও বলেন, হিংসা-বিদ্বেষ, হানাহানি ভুলে সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন লাভ করুক সবাই, এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণের কারণে এই বছরও ঈদুল ফিতর ভিন্ন প্রোপটে পালিত হবে। 

তাই সবাইকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে স্ব-স্ব স্থানে সর্বোচ্চ সতর্কতার সাথে ঈদুল ফিতর উদযাপনের আহ্বান জানাচ্ছি এবং পবিত্র ঈদুল ফিতরের প্রীতি, সালাম ও শুভেচ্ছা জানাচ্ছি।


সর্বমোট পাঠক সংখ্যা : ১৪৪৮