৩৮১২ মিনিট আগের আপডেট; দিন ৯:০৭; রবিবার ; ১৩ মে ২০২১

নাইক্ষ্যংছড়ি বিজিবির হাতে ৩০ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার ১

শামীম ইকবাল চৌধুরী, নাইক্ষ্যংছড়ি ০৪ মে ২০২১, ১৪:৫২

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ১১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি’র) অভিযানে ৩০ লাখ টাকার ইয়াবাসহ এক ইয়াবা কারবারিকে আটক করা হয়েছে। তার নাম  আয়াতুল্লাহ (৩২)। সে নাইক্ষ্যংছড়ি উপজেলার সদর ইউনিয়নের জারুলিয়াছড়ি এলাকার মোস্তাক আহাম্মদ এর ছেলে বলে জানা গেছে।

গত কাল সোমবার (৩ মে ) বিকাল ৩ টায় গোপন তথ্যের ভিত্তিতে নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি' র ক্যাপ্টেন ওমর মোহাম্মদ খালেদীন হৃদয় এর নেতৃত্বে বিশেষ টিমের জোয়ানরা রামুর গর্জনিয়া বাজারের জাহাঙ্গীরের দোকানের সামনে পাঁকা রাস্তা থেকে এসব ইয়াবাসহ তাকে আটক করতে সক্ষম হন। এসময় তার সাথে থাকা ঐ এলাকার আরো দুই ইয়াবা কারবারী পালিয়ে যায় বলে প্রত্যক্ষর্দশিরা  জানান।

বিজিবি সূত্রে জানা যায়, আটক ইয়াবা ট্যাবলেট গুলো সীমান্তের চোরাই পথ দিয়ে আসছিলো। খবর পেয়ে বিজিবি ইয়াবাসহ তাকে হাতে নাতে ধৃত করে। সোমবার রাতে আসামীসহ ইয়াবা গুলো রামু থানায় হস্তান্তর করে সংশ্লিষ্ট আইনে মামলা দেওয়া হয়। 

এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ১১ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল শাহ আব্দুল আজিজ আহমেদ বলেন, সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র, কাঠ,মাদকদ্রব্য পাচার, অন্যান্য যে কোন ধরনের অবৈধ পণ্য সামগ্রী পাচার এবং সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের তৎপরতা অব্যাহত আছে থাকবে।


সর্বমোট পাঠক সংখ্যা : ৯২