৩৭৫৯ মিনিট আগের আপডেট; দিন ৮:১৫; রবিবার ; ১৩ মে ২০২১

পেকুয়ার ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ, আহত-২

পেকুয়া প্রতিনিধি ১১ এপ্রিল ২০২১, ২০:৩২

কক্সবাজারের পেকুয়ায় ফুটবল খেলায় কথা কাটাটির জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় দুজন আহত হয়েছে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতরা হলেন সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার গোলাম নবীর ছেলে আমজাদুল করিম রিপন (১৮) ও মোঃ আজিজের ছেলে মোঃ আরাফাত (১৭)।

রবিবার বিকেলে উপজেলার চৌমুহনী কলেজ গেইটের উত্তর পার্শ্বের মাতবর পাড়া আজিজ কলোনীর সামনে এ ঘটনা ঘটে।

জানা যায় গত ৯ এপ্রিল শুক্রবার বিকেলে পেকুয়া সদর ইউনিয়নের হরিনাফাঁড়ি এলাকায় একটি প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। ওই ফুটবল ম্যাচের উত্তেজনা মুহুর্তে দুই দলের খেলোয়াড়দের মধ্যে কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষনিক সমাধান করে উভয় দল মাঠে খেলা শেষ করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই ঘটনার জের ধরে রবিবার ক্ষুদ্ধ হয়ে প্রতিপক্ষ খেলোয়াড় টিমের আদর্শ পাড়া মোঃ বাদশার ছেলে আবুল কালাম, জাহেদুল ইসলাম, আবু তাহের, মোঃ রাশেলের ছেলে রাকিত হোসেন ও মিজানুর রহমান পিতা অজ্ঞাত এর নেতৃত্বে আরও ৫/৬ জনের একটি সংঘবদ্ধ দল তাঁদের উপর হালমা চালায়। এসময় রিপন ও আরফাত গুরুতর আহত হয়। প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

আহতদের স্বজন সাইদুর রহমান সাঈদী বলেন, রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে গোঁয়াখালী একটি ম্যাচ খেলতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছি। পূর্ব থেকে ওতপেতে থাকা মোঃ বাদশার ছেলে আবুল কালাম,জাহেদুল ইসলাম, আবু তাহের, মোঃ রাশেলের ছেলে রাকিত হোসেন ও অপর একজন মিজানুর রহমান অতর্কিতভাবে আমাদের উপর হামলা করে। পরিকল্পিত এ হামলায় আমরও সমান্য আঘাত পেয়েছি। তবে আহত রিপন ও আরফাতের অবস্থা আশংকা জনক। তাঁদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদারের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এবিষয়ে কেউ আমাকে অবগত করেনি। লিখিত অভিযোগ পাওয়া গেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।


সর্বমোট পাঠক সংখ্যা : ১৩৩