৩৮৪৫ মিনিট আগের আপডেট; দিন ৯:৪১; রবিবার ; ১৩ মে ২০২১

কক্সবাজার-৪ আসনের এমপি শাহীন আক্তার করোনা আক্রান্ত

আমার কক্সবাজার রিপোর্ট ০৩ এপ্রিল ২০২১, ১৯:২৪

কক্সবাজার–৪ (উখিয়া-টেকনাফ) আসনের এমপি শাহীন আক্তার করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। তিনি সাবেক এমপি আবদুর রহমান বদির স্ত্রী।

কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থতা বোধ করলে সাংসদ শাহীন আক্তার গত ৩০ মার্চ ন্যাশনাল ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড রেফারেল সেন্টারে নমুনা পরীক্ষায় ৩১ মার্চ বুধবার রাতে তাঁর করোনা ‘পজিটিভ’ ফলাফল পাওয়া গেছে।

এ তথ্যটি নিশ্চিত করেছেন এমপি শাহীন আক্তারের ছোট ভাই উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।

তিনি বলেন, বর্তমান তিনি ঢাকা ন্যাম ভবনে অবস্থান করছেন। তবে তিনি সুস্থ আছেন। প্রতিনিয়ত গরম পানির ভাপ ও নিচ্ছেন। এরমধ্যে প্রায় দুই সপ্তাহ আগে তাঁর স্বামী সাবেক সাংসদ আবদুর রহমান বদি দ্বিতীয় দফায় করোনা আক্রান্ত হন। ঢাকা আনোয়ার খান মেডিকেল কলেজে চিকিৎসা শেষে ৩১ মার্চ বুধবার তিনি করোনা মুক্ত হয়েছেন।

তিনি বলেন, ৩ এপ্রিল সংসদ অধিবেশনকে সামনে রেখে সকল সংসদ সদস্যদের করোনাভাইরাসের পরীক্ষা করা হলে এরমধ্যে তার পজেটিভ ফলাফল আসে।

জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, সাংসদ শাহীন আক্তার বর্তমানে সুস্থ ও ঢাকায় সরকারি বাস ভবনে অবস্থান করছেন এবং তিনি উখিয়া-টেকনাফের আসনের জনসাধারণের কাছে দোয়া চেয়েছেন।


সর্বমোট পাঠক সংখ্যা : ৮০