৫০১ মিনিট আগের আপডেট; দিন ৮:০৬; মঙ্গলবার ; ১২ এপ্রিল ২০২১

পেকুয়ায় কলেজ ছাত্রকে কুপিয়ে জখম, আটক-১

নিজস্ব প্রতিবেদক, পেকুয়া ০২ মার্চ ২০২১, ২২:০৫

পেকুয়ায় সোহেল আহমদ (২২)নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে জখম করা হয়েছে। একই ঘটনায় আরিফুল ইসলাম (২০) নামের আরো একজন কাতার প্রবাসীকে পিটিয়ে আহত করে।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সদর ইউনিয়নের জালিয়াখালী ষ্টেশনে এ ঘটনা ঘটে। সোহেল ওই এলাকার নুরুল আজিমের ছেলে। আরিফ একই এলাকার আলী হোসেনের ছেলে।স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে সোহেল আহমদকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) রেফার্ড করে।

পেকুয়া থানা পুলিশ ঘটনার সাথে জড়িত তাজেম উদ্দিন (২৬) নামের একজনকে ওইদিন রাতে পেকুয়া হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে আটক করে। তাজেম উদ্দিন একই ইউনিয়নের মগকাটা এলাকার মৃত.কাছিম আলীর ছেলে। এদিকে ওই ঘটনায় সোহেলের পিতা নুরুল আজিম বাদি হয়ে ৭জনকে আসামি করে রাতে পেকুয়া থানায় একটি মামলা দায়ের করেন।

নুরুল আজিম জানায়, দুপুরে বাড়ি থেকে পেকুয়া বাজারে যাওয়ার পথে জালিয়াখালী এলাকার সিএনজি চালক শাহেদুল ইসলাম লালু জালিয়াখালী স্টেশনে গাড়ি চাপা দেয়ার চেষ্টা করে। এ সময় তার সাথে আমার বাকবিতন্ডা হয়। পেকুয়া বাজারেও বিকেলে লালুসহ ৪/৫জন লোক আমাকে লাঞ্চিত করে। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় সোহেল স্টেশনে ছিল। পুর্বের ঘটনার জেরে লালু, তার ভাই আসাদুল ইসলাম ভগ্নিপতি মনির আহমদ,তাজেম উদ্দিনসহ ৭/৮জন লোক ধারালো অস্ত্র নিয়ে সোহেলের উপর হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে মারাত্বক জখম করে। স্থানীয়রা জানায়, তারা পেকুয়া বাজার থেকে দা কিনে। সিএনজি যোগে এসে প্রকাশ্যে অতর্কিত কোপাতে থাকে। পরে স্থানীয়রা এগিয়ে আসলে তারা সটকে পড়ে।

পেকুয়া থানার ওসি সাইফুর রহমান মজুমদার বলেন, হামলার ঘটনায় মামলা হয়েছে। একজনকে আটক করা হয়েছে। তাকে বঙ্গলবার (আজ) আদালতে সোপর্দ করা হয়েছে। অপরদিকে শাহেদুল ইসলাম লালু জানায়,সিএনজি ফিরানোর সময় নুরুল আজিমের একটু পায়ে লাগে। এ সময় আমাদের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। পেকুয়া বাজার থেকে জালিয়াখালী সিএনজি স্টেশনে আসলে সোহেল গাড়িতে বারি মারে। এ সময় তর্কাতর্কির একপর্যায়ে মারপিট হয়েছে।


সর্বমোট পাঠক সংখ্যা : ৮১